ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

কক্সবাজারের প্রবেশদ্বারে নতুন জেলা প্রশাসককে বরণ করলো চকরিয়া উপজেলা প্রশাসন

এম.জিয়াবুল হক, চকরিয়া :: কক্সবাজারের নতুন জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদকে ফুলেল শুভেচ্ছায় বরণ করলেন চকরিয়া উপজেলা প্রশাসন। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম বিমানবন্দর থেকে সড়কপথে কক্সবাজার জেলার প্রবেশদ্বার চকরিয়া উপজেলার উত্তর হারবাং আজিজনগরস্থ জেলা পরিষদ গেইট এলাকায় পৌঁছালে নবাগত জেলা প্রশাসক মো.মামুনুর রশিদ ও তাঁর সহ-ধর্মীনিকে জেলা প্রশাসনের পক্ষথেকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরিজ ও উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো.তানভীর হোসেন। এসময় জেলা ও চকরিয়া উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা সেখানে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: গত ১৭ ডিসেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত ৩৭৪ নম্বর স্মারকে জারীকৃত এক প্রজ্ঞাপনে মোঃ মামুনুর রশিদকে কক্সবাজার জেলার নতুন ডিসি হিসাবে নিয়োগ দেওয়া হয়। কক্সবাজারের নতুন জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ ২০১৯ সালের ২৩ জুন থেকে বাগেরহাটের ডিসি হিসাবে কর্মরত ছিলেন। সোমবার ৪ জানুয়ারী তিনি বাগেরহাটে শেষ কর্মদিবস অতিবাহিত করেছেন।

বুধবার ৬ জানুয়ারী নতুন জেলা প্রশাসক হিসাবে নিয়োগ পাওয়া মোঃ মামুনুর রশিদ (১৫০৫৩) কক্সবাজারে যোগদান করবেন। এদিন তিনি বিদায়ী জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন (৬৮০১)-থেকে দায়িত্বভার গ্রহন করবেন।

 

পাঠকের মতামত: